উন্নত প্রযুক্তির সেবা সবার ঘরে ঘরে পৌছে দেওয়া ক্লিকসেবা.কম এর মূল লক্ষ্য।

উন্নত প্রযুক্তির সেবা সবার ঘরে ঘরে পৌছে দেওয়া ক্লিকসেবা.কম এর মূল লক্ষ্য। ডিজিটাল যুগে সবাই সবকিছুই চায় দ্রুত। খাওয়া-দাওয়া, তথ্য আদান প্রদান সবকিছুতেই গতির সমারোহ।

privacy policyগল্পটা শুরু হয়েছিল বেশ কিছুদিন আগে থেকেই। ২০১৪ সালের কথা সেটা। সেবা প্রতিষ্ঠান মানেই কি শুধু ক্রেতাদের নিয়ে ভাবনা? জাহিদুল আলম রুবেল ভেবেছিলেন একটু অন্যরকম করে। শুধু সেবা দেওয়ার জন্য নয়, পাশাপাশি সেবা দিচ্ছেন যারা সেই কর্মীদের জীবনকে আরো একটু সহজ করে তোলার কথা ভেবেছিলেন তিনি। আর সেই ভাবনা থেকেই জন্ম নেয় CLICKSEBA.COM

গল্পটা শুরু হয়েছিল বেশ কিছুদিন আগে থেকেই। ২০১৪ সালের কথা সেটা। সেবা প্রতিষ্ঠান মানেই কি শুধু ক্রেতাদের নিয়ে ভাবনা? জাহিদুল আলম রুবেল ভেবেছিলেন একটু অন্যরকম করে। শুধু সেবা দেওয়ার জন্য নয়, পাশাপাশি সেবা দিচ্ছেন যারা সেই কর্মীদের জীবনকে আরো একটু সহজ করে তোলার কথা ভেবেছিলেন তিনি। আর সেই ভাবনা থেকেই জন্ম নেয় CLICKSEBA.COM

উন্নত প্রযুক্তির সেবা সম্পর্কটা দু’রকম!


CLICKSEBA.COM -এর সাথে শুধু উন্নত প্রযুক্তির ক্লিকসেবা গ্রহণকারী নয়, আছে সেবাদাতাদেরও অসম্ভব ভালো সম্পর্ক। হুট করে গাড়ির দরকার পড়েছে? ব্রাইডাল মেকআপ আর্টিস্ট লাগবে, নাকি ইলেক্ট্রিশিয়ান? এখন যেকোন দরকারে, হুটহাট প্রয়োজনে সহজেই ঘরে বসে সমাধান পেয়ে যাচ্ছেন আপনি। আর আপনাকে এই সমাধান দিচ্ছে CLICKSEBA.COM। অনলাইনভিত্তিক সেবা প্রতিষ্ঠান ক্লিকসেবা আপনাকে শুধু ঘরে বসেই সেবার পাওয়া সুযোগ দিচ্ছে না, একইসাথে নিখুঁত আর শহরের সেরা মানুষগুলোকে পাবেন আপনি এখানে। আর অন্যদিকে, আপনি যদি কাজ পেতে চান, কাজে অংশ নিতে চান- এই পুরোটা সুযোগ করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

CLICKSEBA.COM অন্যদের চাইতে আলাদাঃ কীভাবে?
অনলাইনভিত্তিক এমন সেবা তো আরও অনেক আছে। তবে কাজ একইরকম হলেও CLICKSEBA.COM অন্যদের চাইতে একটু আলাদা। এখানে আপনি পাচ্ছেন- নিরাপত্তাঃ ক্লিকসেবা সবসময় তাদের দ্বারাই কাজ করিয়ে থাকে যারা কোম্পানির সাথে সরাসরি যুক্ত। সরাসরি কথা বলে, দক্ষতা বুঝে তারপর কর্মীকে নিয়োগ দেয় প্রতিষ্ঠানটি। ফলে, মানটা হয় নিখুঁত। যেকোন সমস্যায় দ্রুত যেকোন ব্যবস্থা নেওয়া এবং কর্মীর সাথে যোগাযোগ করে সমস্যা দূর করা যায় সহজেই।

দক্ষ সেবাঃ যেহতু দক্ষ কারিগরদের দ্বারা যাচাই-বাছাই করে প্রতিটি কর্মীকে তালিকাভুক্ত করা হয়, তাই ক্লিকসেবার কর্মীরা অন্যদের চাইতে তুলনামূলভাবে বেশি দক্ষ হয়ে থাকেন। প্রতিষ্ঠানটির সিইও জাহিদুল আলম রুবেল বলেন- “কর্মী নিয়োগের ক্ষেত্রে আমরা সরাসরি পরিচিত না হয়ে বা যাচাই না করে কাজ শুরু করি না। প্রথমেই আমাদের দক্ষ কনসালটেন্টদের দ্বারা তাদের যোগ্যতা সম্পর্কে নিশ্চিত হয়ে নেওয়া হয়। এরপর তাদেরকে ক্লিকসেবায় নিয়োগ করি আমরা”

হাতের কাছেই সবসময়ঃ শহরের সমস্ত দক্ষ কর্মীর সাথে যোগাযোগ রয়েছে CLICKSEBA.COM এর। আপনি যদি এসি মেরামতের জন্য কাউকে খুঁজে থাকেন, তাহলে পুরো শহরজুড়ে যত এসি মেকানিক আছেন তাদের সবাই সেটা জানতে পারবেন। তাই, অপেক্ষা না করেই খুব দ্রুত সেবা পাবেন আপনি।

ভিন্ন ভিন্ন সেবাঃ

অনলাইনভিত্তিক সেবা প্রতিষ্ঠানগুলোর মধ্যে কোথাও আপনি ইলেক্ট্রিশিয়ান পাবেন, আবার কোথাও মেকআপ আর্টিস্টের খোঁজ পাবেন। রেন্ট-এ-কারের জন্য ভিন্ন কোথাও যোগাযোগ করতে হবে আপনাকে। কিন্তু, CLICKSEBA.COM -এ একইসাথে সব ধরণের সেবা পাবেন আপনি।

খরচটা কমঃ আপনার ফ্রিজ কাজ করা বন্ধ করে দিলে প্রথমেই আপনাকে বাড়ির বাইরে বেরিয়ে মেকানিক খুজতে হবে এবং কাজ শেষে তাকে নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক দিতে হবে। কিন্তু CLICKSEBA.COM আপনাকে দিচ্ছে বাড়িতে বসেই সেবা নেওয়া সুযোগ। ফলে, বাড়তি কিছু খরচ বাঁচাতে পারবেন আপনি।

কী কী সেবা পাচ্ছেন আপনি?
CLICKSEBA.COM বর্তমানে নানারকম সেবা দিচ্ছে। দৈনন্দিন জীবনে একজন মানুষের যে যে প্রয়োজন থাকতে পারে সেটাকেই চাহিদামাফিক দেওয়ার চেষ্টা করছে প্রতিষ্ঠানটি। এর মধ্যে আছে-

☞ কার রিপেয়ার এবং রেন্ট-এ কার সার্ভিস:
মাঝ রাস্তায় গাড়ি নষ্ট হয়ে যেতেই পারে। এমনকি বাড়িতে পড়ে থাকতে থাকতেও আপনার গাড়ি নষ্ট হয়ে যেতে পারে। এমন সময় মানসম্মত সেবা পেতে CLICKSEBA.COM আছে আপনার পাশে। এছাড়া, গাড়ির দরকার পড়লে হুট করে ভাড়াও পাবেন আপনি এখানে।

☞ বিউটি স্যালুন সার্ভিস ও ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস:
বিয়েবাড়িতে সাজানোরর কেউ নেই? আয়ুর্বেদিক কোন রুপচর্চার উপকরণ দেওয়া থেকে শুরু করে ব্রাইডাল মেকআপের মতো কাজও করে থাকে CLICKSEBA.COM। সাথে আছে হাতে মেহেদী দেওয়া, ত্বক সুন্দর রাখা, চুলের সেবা, পার্টি মেক-আপ, নানা রকমের তেল, ম্যাসাজ ইত্যাদিও সেবাও। অনুষ্ঠান যেটাই হোক, নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করে ক্লিকসেবা। একটি অনুষ্ঠানকে পরিপূর্ণতা দিতে ইভেন্ট লাইটিং-ও করে থাকে তারা। যেকোন ইভেন্ট ভালোভাবে পরিচালনার জন্য শুধু মেকআপ নয়, সঠিক আলোরও দরকার পড়ে। CLICKSEBA.COM এই দুটো কাজই করে থাকে।

☞ বাড়ির যেকোন মেরামতের কাজ:
আপনার বাড়িতে এসি নষ্ট হয়েছে, ফ্রিজ কাজ করছে না, ইলেকট্রিক সমস্যা? বাড়ির এমন যেকোন কাজে আপনি যোগাযোগ করতে পারেন CLICKSEBA.COM -এর সাথে। নতুন কোন গ্যাজেট ইনস্টল করে দেওয়া থেকে শুরু করে পুরনো কোন গ্যাজেট মেরামত করা, বাড়িতে গিয়ে সিসিটিভি লাগানো থেকে শুরু করে পরবর্তীতে সেটার নিয়মিত চেকআপ করা- এই সবগুলো কাজই করে থাকে CLICKSEBA.COM

☞ ইন্টেরিয়র ডিজাইন, থাই গ্লাসওয়ার্ক ও পেইন্টিং:
একটি বাড়িকে সুন্দর ও বসবাসযোগ্য করে তুলতে কী কী দরকার হয়? প্রয়োজন হয় সঠিকভাবে ঘরকে পেইন্ত করার, গ্লাস লাগানোর এবং ইন্টেরিয়র ডিজাইনের। এইই সবগুলো সেবাই আপনি একসাথে পাচ্ছেন CLICKSEBA.COM -এ। নতুন রঙ করা, পুরনো রঙ উঠিয়ে নেওয়া, সিল্কের রঙ, এনামেল রঙ, ওয়েদার কত পেইন্ট ইত্যাদি সবগুলো রঙ নিয়েই কাজ করি আমরা। এছাড়া, অফিস কিংবা বাসা- সবখানেই এই কাজগুলো করে CLICKSEBA.COM

☞ লন্ড্রি সেবা:
সারাদিন ব্যস্ততার পর কাপড় ধুতে গিয়ে সমস্যা বোধ করছেন? কাল করবো, পরশু করবো ভেবে ভেবে আর করাই হচ্ছে না? এক্ষেত্রে সময় বাঁচাতে আপনি CLICKSEBA.COM -এর লন্ড্রি সেবা নিতে পারেন।

☞ ঘর বদলানোর ক্ষেত্রে:
বছর শেষে নতুন বাড়িতে উঠবেন? গাড়ি ঠিক করা, জিনিসপাতি প্যাক করা এবং সেগুলো নতুন বাড়িতে সেট করা- এই পুরো ঝামেলার কাজটিই CLICKSEBA.COM আপনার জন্য করে দিচ্ছে। আপনাকে শুধু ফোন করে কাজটির ব্যাপারে কনফার্ম করতে হবে!

☞ প্লাম্বিং এন্ড স্যানিটারি সেবা:
প্লাম্বার এবং স্যানিটারি সার্ভিসের ক্ষেত্রে সঠিক লোক খুঁজে পাওয়া, তাদেরকে সঠিক সময়ে কাজ করানো বেশ কঠিন ও সময়সাধ্য হয়ে পড়ে। এখানে এমন খুঁটিনাটি বাড়ির কাজের সমাধানও পাবেন আপনি সহজেই।

☞ এলিভেটর সার্ভিস:
বাড়ির এলিভেটর হুট করে কাজ করছে না? বাড়তি সময় বের করে মেকানিক খুজতে যেতে হবে না আর। CLICKSEBA.COM কে জানালেই দক্ষ কর্মী পৌঁছে যাবে আপনার বাড়িতে। ফলে ঘরে বসেই এলিভেটর ঠিক করিয়ে ফেলতে পারবেন আপনি।

উন্নত প্রযুক্তির সেবা নিবেন যেভাবে :

CLICKSEBA.COM এ যেকোনো সেবা পেতে হলে প্রথমেই অ্যাপয়েন্টমেন্ট করে ফেলতে হবে। অনলাইনে- https://clickseba.com অথবা 01707078003 এই নম্বরে ফোন করে জানিয়ে দিন যে, আপনার কোন সেবা দরকার। একবার সেবা কনফার্ম হয়ে গেলে কর্মী পৌঁছে যাবে আপনার ঠিকানায়। একইসাথে কয়েকটি কাজের জন্যও অ্যাপয়েন্টমেন্ট করতে পারবেন আপনি। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত অ্যাপয়েন্টমেন্ট করতে পারবেন আপনি। এছাড়া কিছু ভিন্ন অবস্থা ছাড়া সাধারণত ১০ দিনের ওয়ারেন্টি দিয়ে থাকে ক্লিকসেবা

মোট কথায়, আপনার ঘরের ছোট্ট একটি ওভেন থেকে শুরু করে বিশাল কোন ফ্রিজ– এই সবকিছুর খেয়াল রাখবে CLICKSEBA.COM। আপনার নিরাপত্তা। আনন্দ, স্বাচ্ছন্দ্য- সবকিছুতেই আমাদের পাশে পাচ্ছেন আপনি। এতোকিছু যখন এক জায়গায়, তখন আর চিন্তা কীসের?