কাজ খুঁজছেন, অথচ কাজ পাচ্ছেন না? আপনার জন্যই কাজের সুযোগ নিয়ে এসেছে অনলাইন সেবামূলক প্রতিষ্ঠান ক্লিকসেবা প্ল্যাটফর্ম।

ব্যবসা বাড়াতে আজই যোগ দিন CLICKSEBA.COM এ।
কাজ খুঁজছেন, অথচ কাজ পাচ্ছেন না? আপনার জন্যই কাজের সুযোগ নিয়ে এসেছে অনলাইন সেবামূলক প্রতিষ্ঠান CLICKSEBA.COM। ডিজিটাল বাংলাদেশকে সামনে রেখে আমরা সরকারি ও বেসরকারি- উভয় খাতেই আমাদের সেবা দিয়ে থাকি। আর এই কাজে আপনি আপনার প্রতিষ্ঠানকেও যুক্ত করতে পারেন। শহর, গ্রাম কিংবা মফঃস্বল এলাকা, CLICKSEBA.COM আছে সবখানে। তাই, আপনি যেখানেই কাজ করুন না কেন, আমাদের সাথে সহজেই যুক্ত হতে পারবেন।

কেন আমাদের সাথে কাজ করবেন?
আপনি হয়তো ইলেকট্রিক নানা কাজ করতে পারেন, ঘর মেরামতের কাজ, এসি ঠিক করা, কোন অনুষ্ঠান শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে নেওয়া কিংবা রেন্ট-এ-কারের সেবা দেওয়া- এমন নানারকম ব্যবসা হয়তো আপনার আছে। কিন্তু যতটা ভেবেছিলেন সেই অনুযায়ী ক্লায়েন্ট পাচ্ছেন না। ব্যাপারটা আবার এর উল্টোও হতে পারে। হয়তো আপনার ক্লায়েন্টের সংখ্যা এতো বেশি যে একা একা সেবা দেওয়াটা আপনার জন্য কঠিন হয়ে যাচ্ছে। কারণ যেটাই হোক না কেন, CLICKSEBA.COM এর সাথে সার্ভিস পার্টনার হিসেবে যোগ দিয়ে প্রতিটি কাজে যৌথভাবে কাজ করতে পারেন আপনি।

অনেক সময়, নানারকম ব্যবসা থাকলেও সেটা মানুষের ঘর পর্যন্ত পৌঁছে না দিতে পারলে ব্যবসায় লস হয়। এই ধরুন, আপনি একটা পণ্য বিক্রি করেন। কিন্তু যদি মানুষ সেটা না জানে, বা ঘর থেকে বেরিয়ে সেই সেবা না নিতে চায় তাহলে তো লস আপনারই। সেক্ষেত্রে, আমরা আপনাকে আর আপনার সেবাকে মানুষের ঘরে ঘরেও পঊছে দিতে পারবো। এতে করে আপনার ব্যবসার যেমন উন্নতি হবে, তেমনি আপনার সাথে এগিয়ে যাবে CLICKSEBA.COM ও। CLICKSEBA.COM কী কী কাজ করে থাকে? CLICKSEBA.COM এর কাজের পরিধি বেশ বড়। আমরা বর্তমানে নিচের সেবাগুলো দিয়ে থাকি-
আমাদের সেবা সমুহঃ

এসি মেরামত করাAC Repair Service
এসি-র কমপ্রেসর বদলাতে হবে? এসি-র গ্যাস ফিলিং-এ সমস্যা, সার্কিট বদলাতে হবে, এসি দিয়ে পানি পড়ছে, নাকি শুধু জেনারেল একটা চেক দিতে হবে? এসি সংক্রান্ত এমন সব সমস্যা নিয়ে কাজ করে CLICKSEBA.COM

☞ বিউটি স্যালুন সার্ভিস – Beauty Salon Service
আয়ুর্বেদিক কোন রুপচর্চার উপকরণ দেওয়া থেকে শুরু করে ব্রাইডাল মেকআপের মতো কাজও করে থাকে CLICKSEBA.COM। সাথে আছে হাতে মেহেদী দেওয়া, ত্বক সুন্দর রাখা, চুলের সেবা, পার্টি মেক-আপ, নানা রকমের তেল, ম্যাসাজ ইত্যাদিও সেবাও।

☞ সিসিটিভি ক্যামেরা সার্ভিস – CCTV Repair Service
আমরা বাড়িতে গিয়ে সিসিটিভি লাগানো থেকে শুরু করে পরবর্তীতে সেটার নিয়মিত চেকআপ-ও করে থাকি। কোন কারণে সিসিটিভি কাজ করা বন্ধ করে দিলে বা নষ্ট হয়ে গেলে সেটার মেরামতও করি আমরা।

☞ কম্পিউটার রিপেয়ার সার্ভিস – Computer Repair Service
ডেস্কটপ বা ল্যাপটপ- কম্পিউটারের যেকোন সমস্যা, মেরামত করা লাগবে? CLICKSEBA.COM এ সংক্রান্ত সব কাজ বাড়ি গিয়ে করে থাকে।

☞ কার রিপেয়ার সার্ভিস – Car Repair Service
গাড়ির কোন সমস্যা হলে কোথায় সমস্যা সেটা খুঁজে বের করার জন্য এখন CLICKSEBA.COM আছে। তাই, ঘরে বসে বা নির্দিষ্ট স্থানে গাড়ি সারিয়ে নিতে হলে আমরা ক্লায়েন্টকে সেই সেবাও দিয়ে থাকি।

☞ ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস – Event Management Service
ঘরোয়া কিংবা বড় আয়োজনে কোন ইভেন্টের লাইটিং ও সাউন্ড সার্ভিস দিয়ে থাকে CLICKSEBA.COM

☞ এলিভেটর রিপেয়ার সার্ভিস – Elevator Repair Service
এখন শহর মানেই বড় বড় দালান। আর বড় দালান মানেই তাতে এলিভেটর থাকবেই। এই এলিভেটরে কোন সমস্যা তৈরি হলে সেটার সমাধানে আমরা কাজ করে থাকি।

☞ ইলেকট্রিকাল সার্ভিস – Electrical Service
ঘরের ফ্যান ঘুরছে না, আইপিএস-এ সমস্যা? বৈদ্যুতিক এমন যেকোন সমস্যার সমাধানে ঘরোয়া সাহায্য দেয় CLICKSEBA.COM

☞ গ্লাস এন্ড থাই ওয়ার্ক সার্ভিসGlass and Aluminium Works
অফিসে থাই গ্লাস এখন চাই-ই চাই। আপনার যদি থাই গ্লাস বা ঘরে গ্লাস বসানোর ব্যবসা থাকে, তাহলে আমাদের সাথে যোগ দিতে পারেন।

☞ হোম অ্যাপ্লায়েন্স সার্ভিস – Home Appliance Service
ঘরের জিনিসপাতি নষ্ট হয় না কার? কিন্তু, বেশিরভাগ সময় ফ্রিজ, ওভেন, ব্লেন্ডার ইত্যাদি মেরামত করতে বাইরে আসতে চান না অনেকেই। ঘরে বসেই দরকার হয় আইপিএস ইনস্টল করার মতো ব্যাপারগুলোর। সেসময় এই কাজগুলো ঘরে গিয়েই করে দেয় CLICKSEBA.COM

হাউজ পেইন্টিং সার্ভিসHouse Painting Service
ঘরে রঙ করার জন্যও CLICKSEBA.COM কাজ করে থাকে। নতুন রঙ করা, পুরনো রঙ উঠিয়ে নেওয়া, সিল্কের রঙ, এনামেল রঙ, ওয়েদার কত পেইন্ট ইত্যাদি সবগুলো রঙ নিয়েই কাজ করি আমরা।

☞ ইন্টেরিয়র ডিজাইন ও ডেকোরেশন – Interior Design & Decoration
অফিস, বাসা কিংবা শোরুম- ইন্টেরিয়র আর এক্সটেরিয়র, উভয় কাজেই আমরা সেবা দিয়ে থাকি। আর সেটাও ক্লায়েন্টের চাহিদামাফিক।

☞ রেন্ট-এ-কার সার্ভিস – Rent-A-Car Service
গাড়ি কিংবা পিক-আপ, যেকোন রেন্ট-এ-কারের দরকারে CLICKSEBA.COM কাজ করে। আছে পছন্দমতো যানবাহন বেছে নেওয়ার সুবিধা।

☞ প্লাম্বিং এন্ড স্যানিটারি সার্ভিস – Plumbing & Sanitary Service
ঘরের বা অফিসের প্লাম্বিং ও স্যানিটারি সেবায় CLICKSEBA.COM কাজ করে থাকে। ঘরের গিজারে কোন সমস্যা বা মেরামতের দরকার পড়লে সেক্ষেত্রে ঘরে বসেই এই সেবা দিই আমরা।

☞ মুভার্স এন্ড প্যাকার্স সার্ভিস – Movers and Packers Service
ঘর বদলানো বেশ সমস্যার কাজ। জিনিসপাতি প্যাক করা, সেগুলো নতুন ঘরে নিয়ে যাওয়া- পুরোটাই বেশ কঠিন। ঘর বা অফিসের এমন কোন শিফটিং-এর ক্ষেত্রে CLICKSEBA.COM দিয়ে থাকে মুভার্স এন্ড প্যাকার্স সার্ভিস।

☞ লন্ড্রি সার্ভিস – Laundry Home Service
আপনি কি লন্ড্রির ব্যবসা করে থাকেন? CLICKSEBA.COM -র মাধ্যমে আপনার লন্ড্রি সার্ভিস আমরা সবার ঘরে ঘরে পৌঁছে দিতে পারি আমরা।

CLICKSEBA.COM আলাদা কেন?
আমরা যে শুধু নিজেদের নিয়ে চিন্তা করি তা নয়। CLICKSEBA.COM ক্রেতাদের নিয়ে প্রথমে ভাবে। যাদেরকে সেবা দেওয়া হচ্ছে, তারা যেন সেটা নিয়ে সন্তুষ্ট থাকে। অন্যদিকে, আমাদের সাথে পার্টনার হিসেবে কাজ করছেন যারা তাদেরকে নিয়েও সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করি আমরা। আপনার যেকোন সমস্যা আর সুবিধা নিয়ে সবসময় আমরা ভাবি। আর এজন্যই CLICKSEBA.COM বাকি সবার চাইতে আলাদা।

কীভাবে আমাদের সাথে যুক্ত হবেন?
CLICKSEBA.COM এর ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে যুক্ত হতে পারবেন। আর এজন্য দরকার পড়বে আপনার এনআইডি, মোবাইল নম্বর, কাজের প্রতিষ্ঠানের নাম ও ধরণ। খুব অল্প সময়েই কাজটি করে ফেলতে পারবেন আপনি। আপনি CLICKSEBA.COM -এ যোগ দিতে রেজিস্ট্রেশন করুন- http://partner.clickseba.com/ আরও বিস্তারিত জানতে ভিজিট করুন- https://clickseba.com/ অথবা ফোন করুন 01707078003 নম্বরে।

CLICKSEBA.COM কীভাবে সার্ভিস চার্জ নেয়?
আমাদের ✅সাধারণ ✅রুপালী ✅গোল্ডেন ও ✅ডায়মন্ড– এই চার ধরণের সার্ভিস প্রদানকারী আছেন। রেজিস্ট্রেশন ফি না থাকলেও, আমরা কাজপ্রতি কিছু সার্ভিস চার্জ নিয়ে থাকি।

☞ ভেরিফাইড সার্ভিস প্রোভাইডারদের সাধারণ বলা হয়। ২০% সার্ভিস চার্জ আর মাত্র ১০০ টাকা মাসিক সার্ভিস চার্জেই কাজ করতে পারবেন ভেরিফাইড সার্ভিস প্রোভাইডাররা।

☞ অন্যদিকে, ভেরিফাইড এক্সপার্ট সার্ভিস প্রোভাইডারদের রুপালী বলা হয়। ১৫% সার্ভিস চার্জ আর মাত্র ৫০০ টাকা মাসিক সার্ভিস চার্জেই কাজ করতে পারবেন ভেরিফাইড এক্সপার্ট সার্ভিস প্রোভাইডাররা।

☞ বিখ্যাত এক্সপার্ট সার্ভিস প্রোভাইডারদের গোল্ডেন বলা হয়। ১০% সার্ভিস চার্জ আর মাত্র ১৫০০ টাকা মাসিক সার্ভিস চার্জেই কাজ করতে পারবেন বিখ্যাত এক্সপার্ট সার্ভিস প্রোভাইডাররা।

☞ শীর্ষস্থান অর্জনকারী সার্ভিস প্রোভাইডারদের ডায়মন্ড বলা হয়। ৫% সার্ভিস চার্জ আর মাত্র ৫০০০ টাকা মাসিক সার্ভিস চার্জেই কাজ করতে পারবেন শীর্ষস্থান অর্জনকারী সার্ভিস প্রোভাইডাররা।

এই প্রত্যেকটি ধরণের সার্ভিস প্রোভাইদারদের আবার ভিন্ন ভিন্ন কিছু সুবিধা রয়েছে। যেমন রুপালী সার্ভিস প্রোভাইডারেরা মাসিক কিস্তিতে ১ টি বাইক কিনতে পারবেন। অন্যদিকে গোল্ডেন ও ডায়ামন্ড সার্ভিস প্রোভাইডারেরা যথাক্রমে ২ ও ৩ টি বাইক কিনতে পারবেন। এতে করে নিজেদের ব্র্যান্ডকে আরো ভালোভাবে গড়ে তোলার সুযোগ পাবেন তারা। রিসোর্স লাইসেন্সের পরিমাণেও তারতম্য রয়েছে। সাধারণ হিসেবে ৫ টি, রুপালী হিসেবে ১০ টি, গোল্ডেন হিসেবে ২০ টি এবং ডায়মন্ড হিসেবে ৪০ টি রিসোর্স লাইসেন্স অনুমোদিত হবে এক্ষেত্রে।